1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

নড়াইলে সাইক্লিং প্রতিযোগিতার উদ্বোধন করলেন -জাতীয় সংসদের হুইপ মাশরাফি

এস এম শরিফুল ইসলাম নড়াইল 
  • প্রকাশিতঃ শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৫৭ জন নিউজটি পড়েছেন।

এস এম শরিফুল ইসলাম নড়াইল 

 

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন,‘সুস্বাস্থ্য ও সুন্দর মনের অধিকারী হতে হলে প্রত্যেক ছেলেমেয়েকে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। প্রতিটি মানুষের জীবনে খেলাধুলা গুরুত্বপূর্ণ। নিজে একজন খেলোয়াড় হিসেবে বিশ্বাস করি, খেলোয়াড়রা প্রতিদিন হারলেও জেতার জন্য আবার নতুন করে মাঠে নামে।’

 

 

শুক্রবার (৮মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইল বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ স্টেডিয়ামে নড়াইলে তিন দিনব্যাপী‘বঙ্গবন্ধু ৪৩তম জাতীয় সাইক্লিং প্রতিযোগিতা’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নড়াইল বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মন্ত্রিপরিষদ বিভাগের সাবেক সচিব ও সাইক্লিং ফেডারেশনের সভাপতি কবির বিন আনোয়ার।

 

 

প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী ও খেলোয়াড়দের উদ্দেশে মাশরাফি আরো ও বলেন আপনারা যা কিছু করবেন দেশের জন্য করবেন। জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে সুনাম বয়ে আনতে তিনি ক্রীড়াবিদদের প্রতি আহ্বান জানান।

 

 

বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় অনুষ্ঠিত সাইক্লিং প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী ও পুলিশ সুপার মোহা. মেহেদী হাসান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাইক্লিং ফেডারেশনের সহ-সভাপতি কাজী ইলিয়াস আহমেদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ তাহের উল আলম, নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

 

 

বাংলাদেশ সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার ও ভিডিপি, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, স্বাগতিক নড়াইল জেলা ক্রীড়া সংস্থাসহ দেশের বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থার মোট ২৮টি দল এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION