1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

কালকিনিতে তররুন উপ‌জেলা চেয়ারম‌্যান প্রার্থী নুরুজ্জামা‌নের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মিজানুর রহমান
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৯২ জন নিউজটি পড়েছেন।

মোঃ মিজানুর রহমান,কাল‌কি‌নি  

 

মাদারীপুরের কালকিনি উপজেলার পুর্ব এনায়েত নগর ইউনিয়নের আমেরিকা প্রবাসী নুরুজ্জামান সরদারের পক্ষ থেকে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যায় কালকিনি উপজেলার পূর্ব এনায়েত নগর সমিতির হাট আবা খালেক মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

 

এ সময় সমিতির হাট আবা খালেক মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল করিম খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুর্ব এনায়েত নগর ইউনিয়নের কৃতি সন্তান ও আসন্ন কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান সরদার।

 

আরো উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু তাহের হাওলাদার, পুর্ব এনায়েত নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন বিশ্বাস,নাগেরপাড়া বাজার নুরানী হাফেজিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক মজিবুর রহমান,আওয়ামী লীগ নেতা বাদল তালুকদারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

প্রধান অতিথির বক্তব্যে নুরুজ্জামান সরদার বলেন, আমি দীর্ঘদিন যাবত প্রবাসে ছিলাম আমি প্রবাসে থাকাবস্থায়ও অসহায় মানুষের সাহায্য করার চেষ্টা করেছি। আমি এখনও আপনাদের পাশে আছি, আমি আপনাদের কাছে দোয়া চাই আমি যেন সারা জীবন আপনাদের পাশে থেকে কাধে কাধ মিলিয়ে কাজ করতে পারি। আসন্ন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আমি আপনাদের উপজেলাকে একটি মডেল উপজেলায় হিসেবে উপহার দিব এবং আমি আপনাদের সেবা করার সুযোগ পাবো ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION