1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

নড়াইলের নদীর পাড় থেকে শিশু নিখোঁজ, এখনও মেলেনি তার সন্ধান

এস এম শরিফুল ইসলাম নড়াইল 
  • প্রকাশিতঃ সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১২৬ জন নিউজটি পড়েছেন।

এস এম শরিফুল ইসলাম নড়াইল 

 

নড়াইলের লোহাগড়া পৌরসভার নবগঙ্গা নদীর পাশে গোফাডাঙ্গা গ্রামের জুবাইদা (২) নামে এক শিশু নদীর পাড় থেকে নিখোঁজ হয়েছে। এঘটনায় দুপুর থেকে উদ্ধার অভিযান চালিয়েও রাত ৭টা পষর্ন্ত ওই শিশুর সন্ধান মেলেনি। শিশু জোবাইদা পৌরসভার গোফাডাঙ্গা গ্রামের শরিফুল ইসলামের মেয়ে।

 

 

নিখোঁজ শিশুর পিতা শরিফুল ইসলাম বলেন, সোমবার (৮ এপ্রিল) দুপুরে আমার মেয়ে বাড়ীর উঠানে খেলাধুলা করছিল। পরে আমি ওকে উঠানে রেখে এড়েন্দা বাজারে যাই। তার মা ঘরের কাজে ব্যস্ত থাকায় মেয়ের দিকে খেয়াল রাখতে পারেনি। বাজার থেকে ফিরে এসে দেখি মেয়ে জুবাইদা বাড়িতে নেই,পাশের নবগঙ্গা নদীর তীরে গিয়ে মেয়ের পায়ের স্যান্ডেল দেখতে পাই। পরে আমাদের কান্না শুনে স্থানীয়রা ছুটে এসে প্রাথমিকভাবে নবগঙ্গা নদীতে উদ্ধার কাজ চালায় ।

 

 

পরে লোহাগড়া ফায়ার সার্ভি স্টেশনে ফোন দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে স্থানীয়দের সাথে প্রাথমিক উদ্ধার কাজ চালায়। সংবাদ পেয়ে বিকালে খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালায়। রাত ৭টা পষর্ন্ত তারাও নদীতে উদ্ধার অভিযান চালিয়েও শিশু জোবাইদার সন্ধান মেলেনি।

 

 

এব্যাপারে লোহাগড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহাগুজ্জামান বলেন, খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। বিকালে খুলনা থেকে একটি ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালিয়ে তার কোন সন্ধান পায়নি। নিখোঁজ ওই শিশু আদৌ ও নদীতে ডুবে গেছে কিনা তার পরিবার সঠিক তথ্য দিতে পারছেনা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION