1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

কলাপড়ায় সাংবাদিক নাঈমের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির অভিযোগ

কলাপাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১৯৫ জন নিউজটি পড়েছেন।

কলাপাড়া প্রতিনিধি:

পটুয়াখালী কলাপড়ায় এক সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠছে। সাংবাদিক নাঈম ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার কলাপাড়া উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করে আসছেন।

 

এছাড়া তিনি মহিদুল এন্টারপ্রাইজ নামের একটি ঠিকাদার প্রতিষ্ঠানের মালিক। তিনি বিভিন্ন প্রকল্পের সাব- ঠিকাদারি করেন। মূলত নাঈমুর রহমান লালুয়ায় ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের পাওয়া আবাসন প্রকল্পে ইট,বালুর প্রথম শ্রেণীর পক্ষে সাব- ঠিকাদারি করেন। কিছুদিন আগে তার এই ঠিকাদার প্রতিষ্ঠান লালুয়া ১২ নাম্বার প্যাকেজ হাচনাপাড়া আবাসনে ইট দেয়ার কাজ পায়। কাজ পাওয়ার পর থেকেই, ওই এলাকার কিছু কুচক্রী মহল ও বেপরোয়া চাঁদাবাজ এবং দস্যু প্রকৃতির লোকজন কাজে বাধা সহ চাঁদা দাবি করে আসছে।

 

মামলার সূত্রে জানা যায়, নাইমুর রহমানের ঠিকাদারি কাজের সাইডে গিয়ে, মো. জাহিদুল মৃধা (ছাত্রলীগ সভাপতি) লালুয়া ইউনিয়ন, আজিজ মৃধা, নীরব হাওলাদার, জাহিদুল বিশ্বাস, সহ এলাকার ৪/৫ জন সন্ত্রাসী ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। একাধিকবার ঠিকাদারি কাজে বাধা সৃষ্টি করিয়া ঠিকাদার কাজ বন্ধ করার হুমকি দেয়। ছাত্রলীগ সভাপতি জাহিদুল মৃধা লোকজন নিয়ে বিভিন্ন সময় কাজের স্পটে এসে চাঁদার ৫,০০০০০/-টাকা চাহিয়া কাজ বন্ধকসহ খুন জখমের হুমকি দিয়ে থাকেন।

 

তাদের চাঁদার টাকা দিতে অপরগ হলে, পূর্ব পরিকল্পিত ভাবে সোমবার বিকাল ৫.০০ ঘটিকায়, হকিস্টিক,দা,রামদা,লোহার রড সহ একাধিক দেশীয় অস্ত্র নিয়ে ১২নং হাসনাপাড়া আবাসনে লালুয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সহ তার নির্দেশে উল্লেখ্য সন্ত্রাসীরা এলোপাথাড়ি ভাবে হামলা চালায়। হামলার সময় তার সাথে থাকা শ্রমিকের বেতনের ১ লক্ষ ৫০ হাজার টাকা ও গলায় থাকা এক ভরি ওজনের একটি চেইন মূল্য ১ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। এবং কোন মামলা-মোকদ্দমায় জড়ালে খুনের হুমকি দিয়ে স্থান ত্যাগ করেন। এ বিষয়ে কলাপাড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে, সাংবাদিক নাঈমুর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন যাহার মামলা নাম্বার সি আর- ৪৯১/২৪ ইং। উক্ত ঘটনা ধামাচাপা দেয়ার জন্য সাংবাদিক নাঈমের বিরুদ্ধে, উল্লেখ্য মামলার খোবে, জাহিদুল বিশ্বাসের স্ত্রী বাদী হয়ে একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন যাহা সম্পন্ন মিথ্যা ও বানোয়াট।

 

এবিষয়ে লালুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি,জাহিদুল মৃধার ব্যবহৃত নাম্বারে একাধিকবার কল করে কোনো সারা পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION