1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

দুইদিনের সফরে আজ শুক্রবার টুঙ্গিপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ১৫৩ জন নিউজটি পড়েছেন।
২৫ জুন উদ্বোধনের দিন পদ্মা সেতু দিয়ে যাওয়ার সময় টোল দেন প্রধানমন্ত্রী /ফাইল ছবি

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

দুইদিনের সফরে নিজ বাড়ি ও নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শুক্রবার ( ৫ জুলাই) সংসদের অধিবেশন শেষ করে বিকালে গোপালগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি।

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদনের পাশাপাশি ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। এরপর তিনি নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন।

পরের দিন শনিবার সকালে স্থানীয় নেতাকর্মীদের সাথে টুঙ্গিপাড়া উপজেলা আওয়্মী লীগ কার্যালয়ে মত বিনিময় সভা করবেন। মতবিনিময় সভা শেষ করে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত বাল্যকালের বিদ্যাপীঠ জিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করবেন এবং শিক্ষক-শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা করবেন।ওইদিনই বিকালে টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশ্য রওনা হবেন তিনি।

ইতোমধ্যে প্রধানমন্ত্রীর এ সফরকে ঘিরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সসহ জিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যাবতীয় প্রস্তুতিমূলক কাজ সম্পন্ন করা হয়েছে।

জিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির (এসএমসি) সভাপতি মেহেদী হাসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত বিদ্যাপীঠে বঙ্গবন্ধু কর্নারের শুভ উদ্বোধন করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সেই সাথে শিক্ষার্থীরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সশরীরে দেখবার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই স্কুলে পড়াশোনা করেছেন, দেশ-বিদেশের সব ধরনের মানুষ বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত বিদ্যাপীঠ ভ্রমণ করেন আমরা চাই এই স্কুলটি একটি আইকনিক স্কুলে পরিণত হোক এবং আশা করি এখানে একটি স্পোর্টস ভিলেজ ও একটি কালচারাল সেন্টার করা যেতে পারে যার ফলে সংস্কৃতি মনা ছেলেমেয়েরা এখান থেকে তৈরি হবে।

টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল বলেছেন, ঈদ পরবর্তী সময়ে প্রধানমন্ত্রীর সাথে স্থানীয় নেতা কর্মীদের কথা হয়েছিল সে সময় প্রধানমন্ত্রী বলেছিলেন ঈদের পরে টুঙ্গিপাড়ায় তিনি আসবেন। প্রধানমন্ত্রী সেই উপলক্ষে দুইদিন ব্যক্তিগত সফরে টুঙ্গিপাড়া আসবেন। বিকেল পাঁচটায় সংসদের অধিবেশন শেষ করে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা করবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়া পৌরসভা সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে এবং টুঙ্গিপাড়া আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষ উচ্ছ্বাসিত।
জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম জানান, প্রধানমন্ত্রীর এ সফরকে ঘিরে যাবতীয় প্রস্তুতি আমাদের সম্পন্ন হয়েছে। বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে সৌন্দর্য বর্ধনের কাজ ও বঙ্গবন্ধুর বিদ্যাপিঠ জিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাজ শেষ হয়েছে। পুলিশ বাহিনীর সাথে সমন্বয় করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION