1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

আমাদের মূল দায়িত্ব নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করা – র‌্যাব মহাপরিচালক

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৩০১ জন নিউজটি পড়েছেন।

নির্বাচনকে কেন্দ্র করে এদেশের কোন সম্পদ ধ্বংস ও মানুষের স্বাভাবিক জীবনযাত্রায় কেউ ব্যাঘাত ঘটালে সেটা কঠিন হস্তে দমন করা হবে বলে মন্তব্য করেছেন র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন।

আগামী এক বছরের জন্য র‌্যাব মহাপরিচালক হিসাবে চুক্তিভিত্তিক নিয়োগ পাওয়ায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
র‌্যাব মহাপরিচালক বলেন, স্বাভাবিকভাবে গণতান্ত্রিক ব্যবস্থায় সরকারি ও বিরোধী দল থাকে। নির্ধারিত সময়ের পরে নির্বাচনও হয়। নির্বাচনকালীন সময়ে আইনশৃঙ্খলা বাহিনী নির্বাচন কমিশনের অধীনে কাজ করে। সেক্ষেত্রে আমাদের মূল দায়িত্ব নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করা। আর বিরোধী দল আন্দোলন করতেই পারে, সেটা তাদের গণতান্ত্রিক অধিকার। কিন্তু নির্বাচনকে কেন্দ্র করে এদেশের কোন সম্পদ ধ্বংস ও মানুষের স্বাভাবিক জীবনযাত্রায় কেউ ব্যাঘাত ঘটালে সেটা কঠিন হস্তে দমন করা হবে।

এম খুরশীদ হোসেন আরও বলেন, আমরা প্রজাতন্ত্রের কর্মচারী। র‌্যাব ৭টি বাহিনী নিয়ে কাজ করে ও কিছু এজেন্ডা রয়েছে। মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর যে জিরো টলারেন্সনীতি রয়েছে এটা আমাদের প্রধান গুরুত্বপূর্ণ কাজ। কারন এ দেশ আমাদের, দেশের মানুষ আমাদের। তাই দেশ ও দেশের মানুষকে নিয়ে ভাবনা আমাদের সবচেয়ে বেশি।

এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন র‌্যাব মহাপরিচালক এম খুরশীদ হোসেন। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় ফাতেহা পাঠ ও দোয়া, মোনাজাতে অংশ নেন।

এসময় র‌্যাব ফোর্সেস-এর সহকারী মহাপরিচালক (প্রশাসন) ডিআইজি মো. ইমতিয়াজ আহমেদ, র‌্যাব-৬ এর অধিনায়ক লেঃ কর্নেল ফিরোজ কবীর, সদর কোম্পানি কমান্ডার মো. বদরুদ্দোজা, টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম কামরুজ্জামান সহ র‌্যাবের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION