1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

নগরকান্দায় অতর্কিত ভাবে দুইজনকে কুপিয়ে আহত, হাসপাতালে ভর্তি

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ১১ জুন, ২০২৩
  • ২৮২ জন নিউজটি পড়েছেন।
ফরিদপুর  আদালতে হাজিরা দিয়ে  বাড়ি ফেরার পথে দুইজনকে কুপিয়ে আহত  করার অভিযোগ পাওয়া গেছে।
ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ১১ জুন রবিবার ফরিদপুর আদালতে হাজিরা দিয়ে  মটরসাইকেল যোগে মোঃ নয়ন মোল্লা  ( ৪৮ ) মাওলানা  আবুল  বাশার  (৬৫) বিকাল প্রায় তিন ঘটিকার সময়   উপজেলার পুরাপাড়া ইউনিয়নের  গোয়ালদী গ্রামের মসজিদ এর পাশে পৌছালে পূর্ব শত্রুতার জের ধরে  পূর্ব পরিকল্পিত ভাবে উৎ পেতে থাকা গোয়ালদী গ্রামের আবু বকর  তালুকদারের সমর্থক  ছলেমান তালুকদার,  পান্নু তালুকদার, সাকিব তালুকদার, ইবাদ তালুকদার, হিরা তালুকদার, হিলাল তালুকদার, সুমন তালুকদার সহ ১০/১২ জন দেশীয় অস্ত্রধারীরা তাদের মোটরসাইকেল এর গতি রোধ করে দাঁড়ানো অবস্থায় কুপিয়ে গুরুতর আহত করে  এবং মোটরসাইকেল ভাংচুর করে বলে  মাওলানা আবুল বাসার  ও  মোঃ নয়ন  মোল্লা জানান ।
আহত দুইজনকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়া হলে  সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আসংখ্যাজনক থাকায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন । এ ঘটনায় নয়ন মোল্লার সমর্থকরা এবং আবু বকর তালুকদারের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হওয়ার উপক্রম হলে খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ।  পরিস্হিতি পুলিশের নিয়ন্ত্রণে । তবে এঘটনা নিয়ে এলাকায় দুই গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন বলেন,  এই ঘটনা নিয়ে যেন পরবর্তীতে সংঘর্ষের রুপ না নিতে পারে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। পুলিশ ঘটনা স্থল থেকে ৯ জনকে আটক করে এবং অভিযান অব্যাহত রয়েছে।  এই ঘটনা নিয়ে  মামলার প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান। তবে এই ঘটনার সাথে জড়িতদের কাউকে বাড়িতে না পাওয়ায় তাদের বক্তব্য জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION