1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

ফকিরহাটে সহপাঠির ছুরিকাঘাতে তিন শিক্ষার্থী আহত

সোহেল রানা বাবু, বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ২৫৬ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের ফকিরহাটে এক সহপাঠীর এলোপাথাড়ি ছুরিকাঘাতে তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে দুই জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। সোমবার ১৮ জুন দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সাকিনা আজহার টেকনিক্যাল কলেজের অদূরে মূলঘর ইউনিয়নের শান্তিগঞ্জ মোড়ে এ ঘটনা ঘটে। এই ঘটনায় আহতরা হলো- ওই কলেজের বিএম শাখার একাদশ শ্রেণির বর্ষের ছাত্র জাকারিয়া হাওলাদার (১৭), জয়ন্ত রাহা (১৭) ও একই শিক্ষা প্রতিষ্ঠানের নবম শ্রেণির ছাত্র মুসা আব্দুল্লাহ (১৬)। তাদের মধ্যে জাকারিয়া ও জয়ন্তকে খুমেকে পাঠানো হয়েছে। তারা মূলঘর এলাকার বাসিন্দা।

আটক শিক্ষার্থীর নাম শিক্ষার্থী নাছির সরদার (১৮)। সেই ওই কলেজের একাদশ শ্রেণি ছাত্র। আহত শিক্ষার্থীরা জানায়, দুপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে নাছির এলোপাথাড়ি ছুরিরকাঘাত করে তিন জনকে গুরুতর আহত করে।  তারা জানায়, কলেজ থেকে বের হওয়ার সময় গায়ে ধাক্কা লাগায় কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নাছির ধারালো অস্ত্র নিয়ে হামলা করে।  কলেজের অধ্যক্ষ শেখ মিজানুর রহমান জানান, খবর পেয়ে কলেজের শিক্ষকরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে আহতদের খোঁজ নিয়েছেন। তবে কী করণে এ ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ মু. আলীমুজ্জামান বলেন, এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় একজনকে আটক করা হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION