1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

কোটালীপাড়ায় কোরবানির হাটের ডেকোরেশনের কাজ নিয়ে সংঘর্ষে আহত-৫

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৫৩৩ জন নিউজটি পড়েছেন।
গোপালঞ্জের কোটালীপাড়া উপজেলায় কোরবানির হাটের ডেকোরেশনের কাজ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ৫জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
গত বৃহস্পতিবার (২২জুন) সন্ধ্যায় উপজেলার মাঝবাড়ি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জানাগেছে, উপজেলার মাঝবাড়ি গ্রামের মৃত ছত্তার দাড়িয়ার ছেলে লিটু দাড়িয়া ওয়েষ্ট কোটালীপাড়া ইউনিয়ন ইনষ্টিটিউশনের দক্ষিণ পাশের মাঠে কোরবানির গরু ছাগলের হাটের ডেকোরেশনের কাজ করতে গেলে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শামিম দাড়িয়ার লোকজন বাঁধা দেয়। এরপর উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
সংঘর্ষে লিটু দাড়িয়া (৪৫), মোতালেব শেখ (৪০), শাহিন দাড়িয়া (২৪), সাগর দাড়িয়া (২২), আকবর দাড়িয়া (৪৫) গুরুতর আহত হয়।
আহতদের কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করার পর শারিরীক অবস্থার অবনতি হওয়ায় লিটু দাড়িয়া ও মোতালেব শেখকে গোপালঞ্জ সদর হাসপাালে নিয়ে যাওয়া হয়েছে।
মাঝবাড়ি গ্রামের ব্যবসায়ী বাচ্চু দাড়িয়া বলেন, আমরা গ্রামবাসী মিলে লিটু দাড়িয়াকে মাঠের ডেকোরেশনের কাজ করতে বলেছিলাম। লিটু দাড়িয়া কাজ করা শুরু করলে ছাত্রলীগ নেতা শামিম দাড়িয়া লোকজন নিয়ে এসে তাকে কাজ করতে বঁাধা দিয়ে মারধর করে।
এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও মাঝবাড়ি গ্রামের আকবর আলী দাড়িয়ার ছেলে শামিম দাড়িয়ার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ঘটনার সময় আমি এলাকায় ছিলাম না। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেওয়া হয়েছে।
কোটালীপাড়া থানার ওসি মোঃ জিল্লুর রহমান বলেন, এ ঘটনায় লিটু দাড়িয়ার পক্ষ থেকে একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION