1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

মুকসুদপুর পশারগাতি ইউনিয়ন আওয়ামীলীগের ৪ সহযোগী সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

হুসাইন আহমদ কবির, মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৩২৮ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পশারগাতী ইউনিয়ন আওয়ামীলীগের ৪ সহযোগী সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। পশারগাতী ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষলীগ ও মৎস্যজীবি লীগের পদ প্রত্যাশীদের নিয়ে এ সম্মেলনের আয়োজন করা হয়।

শনিবার (২১ অক্টোবর) বাদ আছর পশারগাতী ইউনিয়ন পরিষদ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে পশারগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবুল কুমার দে’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগ সভাপতি ও গোপালগঞ্জ জেলা পরিষদ সদস্য আলহাজ্ব রবিউল আলম শিকদার।
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মজিবুর রহমানের সঞ্চালনায় সম্মেলনের জাতীয় সংগীত বাজিয়ে, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে পায়রা উড়িয়ে সম্মেলনের শুভ উদ্ধোধন করেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুর রহমান পল্টু, দপ্তর সম্পাদক মোহাম্মদ রফিকুল বারী লিপন, উপজেলা আওয়ামীলীগের সদস্য শেখ শফিকুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি সরদার মজিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম মোল্যা,  যুবলীগের আহবায়ক শেখ শাহরিয়ার বিপ্লব ও যুগ্ম আহবায়ক রিফাতুল আলম মুছা, শ্রমিকলীগের সভাপতি আঃ মান্নান বীরবল ও সাধারণ সম্পাদক শাওন আশরাফ বোরহান, যুবলীগের আহবায়ক শেখ শাহরিয়ার বিপ্লব ও যুগ্ম আহবায়ক রিফাতুল আলম মুছা, স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব তানভীর আহমেদ, শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুসাইন আহমদ কবির প্রমুখ। এছাড়াও উপজেলা এবং ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রথম অধিবেশন শেষে ৪ সহযোগী সংগঠনের কমিটি বিলুপ্তি ঘোষনা করা হয়। দ্বিতীয় অধিবেশনে, প্রধান অতিথি উপজেলা আ.লীগ সভাপতি আলহাজ্ব রবিউল আলম শিকদার ৪ সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন।  ৪ সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা হলেন, মোঃ শাহিন শেখ সভাপতি ও মোঃ হেমায়েত মোল্যা সাধানণ সম্পাদক (জাতীয় শ্রমিকলীগ),  মোঃ আলীম খান সভাপতি ও মোঃ ভুলু শেখ সাধারণ সম্পাদক (কৃষকলীগ), মোঃ ওবাইদুর রহমান সভাপতি ও মোঃ জালাল মোল্যা সাধারণ সম্পাদক (স্বেচ্ছাসেবকলীগ),  মোঃ রবিউল খান সভপতি ও মোঃ রাজু মিয়াকে সাধারণ সম্পাদক (মৎস্যজীবী লীগ) তাদের নাম ঘোষনা করেন।

সম্মেলনের শুরু হওয়ার আগেই জাতীয় শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মৎস্যজীবী লীগের সভাপতি- সাধারণ সম্পাদক প্রার্থীদের নেতৃত্বে মিছিল সহকারে সম্মেলন স্থলে আসেন সকল পথ প্রত্যাশীদয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION