1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

ফকিরহাটে স্বপ্ন বিলাশ হোটেলে অভিযান, নারীসহ গ্রেপ্তার ১১

মোঃ সাগর মল্লিক, বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ১৭০ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের ফকিরহাট কাটাখালীতে একটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে হোটেল ম্যানেজার ও তিন নারীসহ ১১জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানান, রোববার (১৯ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামীমের নেতৃত্বে পুলিশের একটি দল ওই হোটেলে অভিযান পরিচালনা করেন। এসময় হোটেলের বিভিন্ন কক্ষ থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। দীর্ঘদিন ধরে কাটাখালী স্বপ্নবিলাশ হোটেলে এ ধরনের অনৈকিত কার্যকলাপ চলে আসছিল। এমন খবর পেয়ে এদিন ওই হোটেলে অভিযান পরিচালনা করা হয় বলে পুলিশ জানান। গ্রেপ্তারকৃতরা হলেন ডুমুরিয়ার গজেন্দ্রপুর গ্রামের মৃত মো. হাফিজুর রহমানের ছেলে হোটেল ম্যানেজার আ. জলিল গাজী (৩৪), ফকিরহাটের টাউন-নওয়াপাড়া গ্রামের মিজান বিশ্বাসের ছেলে সাগর বিশ্বাস (২০), দৌলতপুরের পাবলা গ্রামের বেলায়েত হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম (২৬), কোটালীপাড়ার হীরন গ্রামের মুজিবুর রহমানের ছেলে মিজান ফকির (২৩), রূপসার খাজাডাঙ্গা গ্রামের মোসলেম শেখের ছেলে তুহিন শেখ (২৩), রূপাসার ঘাটভোগ গ্রামের ইরান শিকদারের ছেলে হীরক শিকদার (৩০), কোটালীপাড়ার বর্ষাপাড়া গ্রামের আজহার আলী শেখের ছেলে শরিফুল শেখ (২০), ফকিরহাটের বালিয়াডাঙ্গা গ্রামের ইরান শেখের ছেলে মুরাদ শেখ (৪৫), পিরোজপুরের দুর্গাপুর গ্রামের আজম খানের মেয়ে মুন্নি আক্তার (২০), কয়রা গিলাবাড়ি গ্রামের মৃত আশরাফ শেখের মেয়ে লিমা খাতুন (২৫) এবং রূপাসার স্বল্প বাহিরদিয়া গ্রামের আশরাফ শেখের স্ত্রী আমেনা বেগম (৪০)।

এ তথ্য নিশ্চিত করে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, ওই হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছে। মামলার পর তাদেরকে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION