1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

মোল্লাহাটে ব্যাপক কর্মসূচিতে বিজয় দিবস উদযাপন

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ২২৫ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের মোল্লাহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে ব্যাপক কর্মসূচিতে মহান বিজয় দিবস-২০২৩ উদযাপিত হয়েছে। ১৬ ডিসেম্বর সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা করা হয়। এরপর সকাল ৮ টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আনুষ্ঠানিকভাবে পুষ্পস্তাবক অর্পণ করে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ। এরপর পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা আওয়ামীলীগ, মোল্লাহাট থানা পুলিশ, ফায়ার সার্ভিস স্টেশন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কেআর কলেজ, সরকারি জাতির জনক বঙ্গবন্ধু মহিলা মহাবিদ্যালয়, সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়, শহীদ হেমায়েত উদ্দিন মাধ্যমিক বালিকা বিদ্যালয়, লুৎফর রহমান বিএম কলেজ, নুরজাহান বিএম কলেজ, পানি উন্নয়ন বোর্ড, প্রেসক্লাব মোল্লাহাট, সোনালী ব্যাংক মোল্লাহাট শাখা, কৃষি ব্যাংক মোল্লাহাট শাখা ও রূপালী ব্যাংক মোল্লাহাট শাখা, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ ও উপজেলা শ্রমিক লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান।

এরপর সকাল সাড়ে ৮ টায় কে আর কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, সালাম গ্রহণ এবং শারীরিক কসরত প্রদর্শন/ডিসপ্লে অনুষ্ঠিত হয়। একই স্থানে সকাল ১১ টায় বীর মুক্তিযোদ্ধা/যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠিত হয়।

বিকাল ৩টায় উপজেলা পরিষদ চত্বরে মহিলাদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনা সভা ও মুক্তিযুদ্ধভিত্তিক শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শোভন সরকারের সভাপতিত্বে সকল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, এছাড়া উপস্থিত ছিলেন ছিলেন, সহকারী কমিশনার ভূমি তাহমিনা সুলতানা নীলা, থানা অফিসার ইনচার্জ এস এম আশরাফুল আলম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ এবাদত হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান এস এম অলিউজ্জামান,   অধ্যক্ষ এল জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা, ইউপি চেয়ারম্যান এস এম সাইকুল আলম, ইউপি চেয়ারম্যান শেখ রেজাউল কবির, সমাজসেবক শহিদ মেহফুজ রচা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মফিজুর রহমান, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধূরী, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, জৈষ্ঠ্য সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মোল্লা, যুগ্মসাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহীন, সাংবাদিক মোঃ জিন্নাত আলী শিকদার, এস এম মিজানুর রহমান, ইমলাক শেখ, আবদুল্লাহ ফারুক, মোঃ বশার মোল্লা, মোস্তফা মির ও সৌরভ কুমার মধু সহ সরকারি ও বেসরকারি দপ্তর/প্রতিষ্ঠান প্রধান, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সুধী প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION