1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

কালিয়ায় দুই পক্ষের সংঘর্ষ আহত ১০

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৩০১ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, কালিয়া, নড়াইলঃ

স্থাণীয় আধিপত্য বিস্তারকে কেদ্র করে নড়াইলের কালিয়া পৌরসভার সাবেক ও বর্তমান কাউন্সিলরের সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে এবং গুরুতর আহতদেরকে কালিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃস্পতিবার (১৪অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার পৌরশহরের ছোট কালিয়ার মোড়ে ঘটেছে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

পুলিশ ও স্থাণীয়রা জানান, কালিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুস সবুর ও ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার সেলিম রেজা ইউসুফ গ্রুপের মধ্য দীর্ঘদিন ধরে স্থাণীয় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। ওইদিন সকাল ১১ টার দিকে উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার ছোটকালিয়ার মোড় জামে মসজিদের পাশের এক খন্ড সরকারি জমি পরিমাপ করতে গেলে পরিমাপ দেখতে সেখানে ওই দুই গ্রুপের সমর্থকরাও জড়ো হয়। জমি পরিমাপের এক পর্যায়ে দুই গ্রুপের সমর্থকদের মধ্য কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে উভয় গ্রুপের আল ইমরান শেখ(২৫), মোঃ ইনামুল হক (২৮), আশিক শিকদার (২৫), তালিব শেখ (২০), আব্দুল্লাহ শেখ (১৯), রবিউল শেখসহ (৩৫) দশ জন আহত হয় বলে জানা যায়। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া নবধারা কে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। কেউ অভিযোগ করনি। অভিযোগ পেলে প্রয়োজণীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION