1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

চিতলমারীতে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে বিজয় দিবস পালিত

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ১১১৩ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা, চিতলমারী থেকেঃ

চিতলমারীতে বিনম্র শ্রদ্ধা ভালবাসা ও জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে কেদ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে পালিত হয়েছে মহান বিজয় দিবস। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, শিক্ষা প্রতিষ্ঠান বিভিন্ন কর্মসূচি পালন করেছে। 

বিজয় দিবসের প্রথম প্রহরে উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী কর্মকর্তা মো: মারুফুল আলম, চিতলমারী থানার পক্ষে ওসি মীর শরিফুল হক, আ’লীগ সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, জেলা পরিষদ সদস্য মোহন আলী বিশ্বাস, মুক্তি যোদ্ধা কমান্ড কাউন্সিল, যুবলীগ, ছাত্রলীগ, চিতলমারী উপজেলা প্রেসক্লাব, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বত্র মানুষ চিতলমারী কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে পুস্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণকারী সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানান এবং ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়। এরপর সর্ব কালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রসাশন, আ’লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিন সকল সরকারী বে-সরকারী, ব্যাক্তি মালিকানাধিন প্রতিষ্ঠান ও বাস ভবনে জাতীয় পতাকা উত্তোলণ করা হয়। সকাল ৮ টায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলণ করেন চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল। এসময় পাশে ছিলেন ইউএনও মোঃ মারুফুল আলম ও অফিসার ইনচার্জ মীর শরিফুল হক। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ব্যাপক কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালন করেছেন। এদিন সকাল সাড়ে ৭ টায় দলীয় কার্য্যালয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলণ করেন আ’লীগ সভাপতি মো:বাবুল হোসেন খাঁন, সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।









 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION