1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

মোল্লাহাটে কোভিড-১৯ মহামারীতে ক্ষতিগ্রস্থদের জন্য খাদ্য সামগ্রী বিতরণ

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ৯ মে, ২০২১
  • ৮৫৩ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাট( মোল্লাহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে কোভিড-১৯ মহামারীতে ক্ষতিগ্রস্থদের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার বিকাল ৩ টায় সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় মাঠে নর্থ ওয়েস্ট পাওয়ার কোম্পানি লিঃ এর আওতাধীন মধুমতি ১০০ মেঃওঃ এইচএফও চালিত বিদ্যুৎ কেন্দ্রের পক্ষ থেকে উপজেলা প্রশাসন, মোল্লাহাটের সহযোগীতায় কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের ফলে অসচ্ছল, অসহায়, কর্মহীন ও দুঃস্থদের মাঝে ৩০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মধুমতি ১০০ মেঃওঃ এইচএফও চালিত বিদ্যুৎ কেন্দ্রের প্রধান নির্বাহী প্রকৌশলী (প্লান্ট ম্যানেজার) আফছানুল তানভীরের  সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন প্রধান অতিথি থেকে এই খাদ্য সামগ্রী বিতরনের উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার(ভূমি) অনিন্দ্য মন্ডল, মধুমতি ১০০ মেঃওঃ বিদ্যুৎ কেন্দ্রের উপ-ব্যবস্থাপক (প্রশাসন) মোঃ আসাদুজ্জামান, সহকারী প্রকেীশলী মোঃ ফয়সাল হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন কে আর কলেজের অধ্যক্ষ এল জাকির হোসেন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুর রহমান সজল , প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ফরিদ আহমেদ প্রমূখ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ১০ কেজি, পোলাও চাল ১ কেজি, ডাল ২কেজি, আলু ২ কেজি, পেঁয়াজ ২ কেজি, তেল ১ কেজি, সেমাই ২ প্যাকেট, চিনি ১ কেজি, গুড়দুধ ৫০০ গ্রাম, সাবান ২ খানা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION