1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

নড়াগাতীতে আসন্ন ইউপি নির্বাচনে নৌকার প্রত্যাশী আওয়ামী লীগের কাবির হোসেন

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৯৪৭ জন নিউজটি পড়েছেন।

মোঃ মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের নড়াগাতী থানার ৬ নং খাশিয়াল ইউনিয়নে আসন্ন নির্বাচন উপলক্ষ্যে দলীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র খরিদ করেছেন খাশিয়াল গ্রামের কৃতি সন্তান, ত্যাগী আওয়ামিলীগ নেতা ও বর্তমান ইউপি সদস্য বি, এম, কাবির হোসেন। ১৬ অক্টোবর (শনিবার) বিকেলে তিনি স্থানীয় কর্মী ও সমর্থকদের নিয়ে এ মনোনয়ন পত্র খরিদ করেন। কাবির হোসেন ওই গ্রামের মৃত নজিবর রহমান বিশ্বাসের ছেলে।

নৌকা প্রতীকের প্রত্যাশী জনদরদি, সমাজ সেবক কাবির হোসেনের উত্তরসুরীরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছিলেন, তার বড় চাচা বিশ্বাস তবিবার রহমান ১৯৭১ সালে করাচিতে রাজবন্ধি হিসাবে আটক ছিলেন এবং স্বাধীনতা পরবর্তীতে বঙ্গবন্ধুর সহযোগিতায় দেশে আসেন, ছোট চাচা মরহুম হাবিবর রহমান খাশিয়াল ইউনিয়ন আওয়ামিলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। কাবির হোসেন বর্তমানে খাশিয়াল ইউনিয়ন আওয়ামিলীগের দপ্তর সম্পাদক ও ৮ নং ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি ও ওই ওয়ার্ডের ইউপি সদস্য হিসাবে দায়িত্বরত আছেন। এ ছাড়া তিনি করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি, কৃষি কমিটি ও কমিউনিটি ক্লিনিকের ওয়ার্ড সভাপতি হিসাবে আছেন। খাশিয়াল ইউনিয়নের সকল স্তরের জনগনের সহযোগীতা, ভালোবাসা ও দোয়া প্রত্যশা করেন তিনি। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রীর দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নে নিজেকে আত্মনিয়োগ করে দেশের সেবা করে যেতে চান।

আওয়ামী পরিবারের সন্তান কাবির হোসেন নবধারা কে বলেন, জেলা বিএনপির সভপতির বাড়ী আমার বাড়ীর পাশে হওয়ায় ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসলে আমার ও আমার পরিবারের ওপর নির্যাতন ও জুলুম নেমে আসে। মিথ্যা মামলায় ফাঁসিয়েছিল বার বার, আমার ব্যবহৃত মোটরসাইকেলটিও হাতছাড়া হয়ে যায় তাদের উস্কানিতে। অনেক ঘাত-প্রতিঘাত পেরিয়ে দলের নিবেদিত প্রান কর্মী হিসাবে ইউনিয়নবাসীর ভালবাসা কড়িয়েছি৷ তারা আমার সেবার হাতকে আরো প্রসারিত করতে চেয়ারম্যান হিসাবে পেতে চায়। আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দিলে ইনশাল্লাহ আমি বিজয়ী হবো। এছাড়া খাশিয়াল ইউনিয়নের রাস্তাঘাট, বাজারসহ সকল উন্নয়নে তিনি মহাপরিকল্পনা হাতে নিয়েছেন বলে জানান। মাদক, দুর্ণীতি, অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে জনগনকে সচেতন করে জনকল্যানে কাজ করে যেতে চান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION