1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

দুমকিতে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ৪৭৩ জন নিউজটি পড়েছেন।
 পটুয়াখালীর দুমকি উপজেলার মুরাদিয়া পঞ্চায়েত বাজার সংলগ্ন এলাকায় এক মাদ্রাসা ছাত্রীকে (১৫) ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার (২৪ জুন) সকাল ৯টার দিকে এ ধর্ষণচেষ্টার ঘটনাটি ঘটেছে।
স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার দক্ষিন মুরাদিয়া গ্রামের জনৈক রত্তন গাজীর নাতনী সালামপুর আমিনিয়া সিনিয়র মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী (১৫)কে বাড়ির সামনে পেয়ে পূর্বথেকে ওথপেতে থাকা একই বাড়ির ফুল গাজীর লম্পট ছেলে (সম্পর্কে মামা) রাজিব (২০) মুখ চেপেধরে জোড়পূর্বক বাড়ির পূর্বপাশের একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে ধর্ষণচেষ্টা চালায়। সম্ভ্রম বাঁচাতে ওই শিক্ষার্থীর ডাকচিৎকারে প্রতিবেশী লোকজন ছুটে আসলে লম্পট রাজিব দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করে ছাত্রীটির নানীর পরিবারে পৌছে দেয়। ঘটনার পর থেকে লম্পট রাজিব পালাতক রয়েছে।
খবর পেয়ে মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার প্রাথমিক সত্যতা নিশ্চিত হয়ে ভিকটিমের পরিবারকে আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেন বলে জানান।
অপর দিকে সাবেক ইউপি সদস্য রেজা মেম্বারসহ স্থানীয় একটি প্রভাবশালীচক্র শালিস ব্যবস্থার মাধ্যমে ঘটনাটি মিমাংসার জন্য ভিকটিমের নানা দিনমজুর রত্তন গাজীর পরিবারকে চাপাচাপি করে ।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো: আবুল বাসার ঘটনাটি শুনেছেন জানিয়ে বলেন, এব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনানুগ পদক্ষেপ নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION